OPTIONS BD

Privacy Policy

ভূমিকা

OptionsBD-তে, আমরা আমাদের গ্রাহকদের গোপনীয়তা সম্মান করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই গোপনীয়তা নীতি (“নীতি”) ব্যাখ্যা করে যে আমরা আপনার ব্যক্তিগত তথ্য কীভাবে সংগ্রহ, ব্যবহার, শেয়ার এবং সুরক্ষিত করি।

সংগ্রহ করা তথ্য

আমরা বিভিন্ন উৎস থেকে আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ করি, যার মধ্যে রয়েছে:

  • আপনি আমাদের প্রদান করা তথ্য: যখন আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করেন, একটি ক্রয় করেন, আমাদের সাথে যোগাযোগ করেন, বা আমাদের ওয়েবসাইট ব্যবহার করেন, তখন আপনি আমাদের নাম, ইমেল ঠিকানা, মেইলিং ঠিকানা, ফোন নম্বর, পেমেন্ট তথ্য এবং অন্যান্য ব্যক্তিগত তথ্য সরবরাহ করতে পারেন।
  • স্বয়ংক্রিয়ভাবে সংগ্রহ করা তথ্য: যখন আপনি আমাদের ওয়েবসাইট ব্যবহার করেন, তখন আমরা আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইস সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারি, যার মধ্যে রয়েছে আপনার IP ঠিকানা, ব্রাউজার ধরণ, অপারেটিং সিস্টেম, রেফারিং ওয়েবসাইট, অ্যাক্সেসের তারিখ এবং সময়, এবং ওয়েবসাইটে আপনার কার্যকলাপ।
  • তৃতীয় পক্ষ থেকে তথ্য: আমরা বিজ্ঞাপনকারী, বিশ্লেষণ প্রদানকারী এবং অন্যান্য তৃতীয় পক্ষ থেকে আপনার সম্পর্কে তথ্য সংগ্রহ করতে পারি।

তথ্য ব্যবহার

আমরা আপনার ব্যক্তিগত তথ্য নিম্নলিখিত উদ্দেশ্যে ব্যবহার করি:

  • আমাদের পরিষেবা প্রদান করতে: আমরা আপনার অর্ডার প্রক্রিয়া করতে, আপনার সাথে যোগাযোগ করতে, এবং আপনার ক্রয়ের সাথে সম্পর্কিত গ্রাহক পরিষেবা প্রদান করতে আপনার ব্যক্তিগত তথ্য ব্যবহার করি।
  • আমাদের ওয়েবসাইট উন্নত করতে: আমরা আপনার অভিজ্ঞতা ব্যক্তিগতকৃত করতে এবং আমাদের ওয়েবসাইটের কার্যকারিতা উন্নত করতে আপনার ব্যক্তিগত তথ্য ব্যবহার করি।
  • বিপণন যোগাযোগ পাঠাতে: আপনি যদি সম্মত হন, আমরা আপনাকে বিশেষ অফার, নতুন পণ্য এবং অন্যান্য আপডেট সম্পর্কে বিপণন যোগাযোগ পাঠাতে আপনার ব্যক্তিগত তথ্য ব্যবহার করি।
  • আইনি উদ্দেশ্যে: আমরা প্রযোজ্য আইন, নিয়ম বা প্রক্রিয়া মেনে চলতে এবং আমাদের আইনি অধিকার রক্ষা করতে আপনার ব্যক্তিগত তথ্য ব্যবহার করি।

তথ্য শেয়ারিং

আমরা নিম্নলিখিত পরিস্থিতিতে তৃতীয় পক্ষের সাথে আপনার ব্যক্তিগত তথ্য শেয়ার করতে পারি:

  • সেবা প্রদানকারীদের সাথে: আমরা আপনার ব্যক্তিগত তথ্য তৃতীয় পক্ষের সেবা প্রদানকারীদের সাথে শেয়ার করি যারা আমাদের পক্ষে আমাদের পরিষেবা প্রদান করে, যেমন অর্ডার প্রক্রিয়াকরণ, পেমেন্ট প্রসেসিং এবং গ্রাহক 

প্রোডাক্ট সম্পর্কিত তথ্য

আমাদের প্রোডাক্ট ঢাকার মধ্যে ১/২ দিনের মধ্যে ডেলিভারি করে থাকি এবং ঢাকার বাহিরে ২/৩ দিনের মধ্যে ডেলিভারি করে থাকি।
আমাদের প্রোডাক্ট হাতে পাওয়ার পর ডেলিভারি ম্যান এর সামনে চেক করে দেখে নিবেন। প্রোডাক্ট এ যদি কোনো সমস্যা মনে হয় তাহলে আপনার প্রোডাক্ট টি ডেলিভারি ম্যান এর কাছে ফেরত দিয়ে দিন এক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য। ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ ৮০ টাকা এবং ঢাকার বাহিরে ১৫০ টাকা ডেলিভারি চার্জ।

Bestsellers:

SHOPPING BAG 0

RECENTLY VIEWED 0